একটি পানীয় সঙ্গে ‘পল হিটন টোস্ট’

একটি পানীয় সঙ্গে ‘পল হিটন টোস্ট’

“কিংবা আমার জন্য একটি পিন্ট”—পল হিটন তার সম্মানে একটি টোস্ট বাড়িয়ে খেতে ভক্তদের আহ্বান জানিয়েছেন। ইংলিশ পপ তারকা পল হিটন তার ৬০ তম জন্মদিন উপলক্ষে কয়েক ডজন পাবে টাকা দিয়ে রেখেছেন।

গায়ক পল হিটন ৬০ তম জন্মদিন উপলক্ষ্যে ৬০ টি নির্বাচিত স্থান  ভ্রমণের পরিকল্পনা করেছিলেন, কিন্তু মহামারীর কারণে এটি ভেস্তে যায়। পরিবর্তে, তিনি ভক্তদের তার সম্মানে টোস্ট দিয়ে তাদের তৃষ্ণা মেটাতে অনুরোধ করেছেন।

একটি ফেসবুক পোস্টে, হিটন বলেন: “আমার সাথে একটি জন্মদিনের পানীয় উপভোগ করুন (যতক্ষণ না টাকা শেষ হয়, বা বার শুকিয়ে যায়!)”

তিনি বলেন, যারা আমার রেকর্ড কিনেছেন বা আমাকে বছরের পর বছর ধরে সমর্থন দেখিয়েছেন তাদের প্রতি ধন্যবাদ জানানোর এটি একটি উপায়।

হিটন এবং তার হাউসমার্টিন ব্যান্ডমেটরা যেসব স্থানে  নিয়মিত গান করেছেন এবং গ্রুপের ১৯৮৬ সালের হিট ‘হ্যাপি আওয়ার’কে যারা অনুপ্রাণিত করেছিল, তালিকার সেই পাবগুলি রয়েছে।

কয়েক বছর আগে একটি মিউজিক ভিডিও করার জন্য পারফর্মিং পার্টনার’ জ্যাকি অ্যাবটে’র সাথে হিটন তার পুরনো বারে ফিরে আসেন।

৬০টি ভেন্যুর মধ্যে কর্নওয়াল এবং স্কটল্যান্ডের পাবগুলির পাশাপাশি ওয়েলস, বেলফাস্ট, ডাবলিন এবং আয়ারল্যান্ডের পশ্চিম উপকূলের পাবগুলোও রয়েছে ৷

সম্প্রতি হিটন প্রাক্তন শিরোপাজয়ী সুন্দরী ও দক্ষিণের গায়িকা জ্যাকি অ্যাবটের সাথে পারফর্ম করেন।

হিটনের আসল ট্যুর প্ল্যান, যাতে তাকে যুক্তরাজ্যের আশেপাশের ভেন্যুগুলিতে সাইকেল চালাতে দেখা যাচ্ছিল, কোভিড মহামারীর জন্য ও তার নতুন অ্যালবামের রেকর্ডিংয়ে বিলম্বের জন্য সেই ছবিগুলি এবং ট্যুর প্ল্যান সরিয়ে ফেলেন।

ছবি:
Flickr user Tom Page, CC BY-SA 2.0, via Wikimedia Commons
Flickr user Tom Page, CC BY-SA 2.0, via Wikimedia Commons
Simon Fernandez, CC BY 2.0, via Wikimedia Commons

Leave a Reply