নির্দেশিকা

তুলটের দোকানে আপনাকে স্বাগতম!

এই পাতায় শাড়ি কেনার পদ্ধতি, অর্ডার করার পদ্ধতি, এবং ডেলিভারি চার্জ সম্পর্কে জানানো হয়েছে।


পণ্য অর্ডার দেওয়ার পদ্ধতি:

অর্ডার করা খুব সহজ।

১) যেকোনো পন্য পছন্দ হলে, ওই পণ্যেরপাতা থেকেই ‘Add to Cart’ করুন।এইভাবে একাধিক পন্য Cart এ নিয়ে রাখতে পারেন। আপনার add করা পণ্যগুলি Cart এ রয়ে যাবে।

২) পণ্য কার্টে যোগ করার সাথে সাথেই আপনি কার্ট পেইজে পৌঁছে যাবেন।এখানে আপনার সবগুলো বাছাইকৃত পণ্য, তাদের মোট মূল্য এবং শিপিং (অর্থাৎ ডেলিভারি)খরচ দেখতে পাবেন।(শাড়ির জন্য বর্তমানে কোনো ডেলিভারি খরচ নেই।.)

৩) কার্টে পণ্যগুলো এবং তার মোট মূল্য সম্পর্কে আপনি নিশ্চিৎ হলে পর,PROCEED TO CHECKOUT’ বোতামে ক্লিক করবেন।

৪) অতঃপর, চেক-আউট পাতায়, “বিলিং ডিটেইলস” সেকশনেআপনার ঠিকানা প্রবেশ করুন।.

৫) সবশেষে PLACE ORDER বোতামে ক্লিক করুন।

ব্যাস।হয়ে গেল।.এর পর পরেই আমরা আপনার সাথে ফোনে যোগাযোগ করব – এবং আপনারকাছ থেকে অর্ডার সম্পর্কে মৌখিক কনফার্মেশন পেলে – তবেই কেবলআমরা অর্ডার টি পাঠানোর উদ্যোগ নিব।কোনো সমস্যা নেই।আপনি এই মৌখিক কনফার্মেশনেরসময় অর্ডারটি ক্যান্সেল-ও করে দিতে পারেন (যদি কোনো কারণে শেষ মুহূর্তে মত বদলান)।

 

অর্ডার করা পণ্য হাতে পাবেন কিভাবে:

শুধুমাত্র বাংলাদেশের মধ্যেই পণ্যসামগ্রী পাঠানো হয়।‘ক্যাশ অন ডেলিভারি’ সিস্টেম, অর্থাৎ আপনি পণ্যটি হাতে পাওয়ার সময়েইকেবলমাত্র দাম পরিশোধ করবেন।অর্ডারের সময়, কিংবা হাতে পাবার আগে কোনোরকমের মূল্য আপনাকে দিতে হবে না কোথাও।

ঢাকার মেট্রোপলিটান অংশের মধ্যে আপনারঠিকানা হলে – আপনার পণ্য আপনার দেওয়া ঠিকানা পর্যন্ত পৌঁছে দেওয়া হবে।. তখনই  ডেলিভারি-ম্যান কে আপনার মূল্যটি পরিশধ করে দিবেন।

তবে আপনার ঠিকানা ঢাকা মেট্রোপলিটন এলাকার বাইরে হলে (যেমন, টঙ্গি, সাভার, নারায়ণগঞ্জ, অথবা অন্য যেকোনো জেলায়, যেকোনো শহরে)– তাহলে আপনার নিকটস্থ সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কাউন্টারে পার্সেল-টি পৌঁছে যাবে।সাধারণত – প্রত্যেক জেলা কিংবা উপজেলা সদর, পৌরসভা প্রভৃতি স্থানে এই সংস্থার কাউন্টার আছে।

পণ্য কাউন্টারে পৌঁছানোর পর ওরা আপনার সাথে মোবাইলে যোগাযোগ.করবে- এবং তখন আপনি ওই কাউন্টার থেকে পার্সেলটি মূল্য পরিশোধ করে সংগ্রহ করে নিতে পারবেন।

ঢাকার মেট্রোপলিটন এলাকার বাইরে আপনার এই সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

 

 

ডেলিভারি চার্জ:


শাড়ি কেনা -র ক্ষেত্রে:

শাড়ির ক্ষেত্রে আমরা আলাদাভাবে কোনো ডেলিভারি (পোস্টাল) চার্জ রাখি নাই।এই সুযোগ অল্প সময়ের জন্যে।অর্থাৎ, শাড়ির কেনা -র ক্ষেত্রে শিপিং একেবারে ফ্রি !আমাদের সাইটে পণ্যটির যে মূল্য প্রদর্শিত আছে – কেবলমাত্র সেটাই আপনি পরিশোধ করবেন।এর বাইরে এক টাকাও না।সুন্দরবন কাউন্টারে – কিংবা (ঢাকা মেট্রপলিটন এলাকায় বাড়ি হলে) ডেলিভারি-ম্যান কে শাড়ির দাম টি পরিশোধ করে দিলেই হবে।


বইয়ের ক্ষেত্রে:
আমরা প্রতিটা বইয়ে মুদ্রিত মূল্যই এর দাম হিসাবে প্রদর্শন করেছি।এর সাথে সাথে, বই পাঠানোর জন্য সামান্য কিছু শিপিং (পোস্টাল) ফি নির্ধারণ করে থাকি প্রতিটা অর্ডারের সাথে।

ডেলিভারি চার্জ (বই):
প্রথম ১ কেজি র জন্য ৩০ টাকা
এরপর প্রতি আধা কেজির জন্য ২০ টাকা

আপনার অর্ডার প্লেস করার সময় বইয়ের ওজন অনুযায়ীএসব হিসাব নিজে নিজেই নির্ধারিত হয়ে যাবে।পুরো খরচ টি (ডেলিভারি চার্জ সহ) আপনি অর্ডার প্লেস করার সময় আপনার ‘কার্ট’– পাতায় দেখতে পাবেন।

যে কোনো সমস্যা হলেই আমাদের সাথে যোগাযোগ করবেনযদি সরাসরি ফোনেকথা বলতে চান, সেটার উপায়-ও ওখানে লেখা আছে।আপনার সন্তুষ্টি-ই আমাদের মূল লক্ষ্য !

তুলট
তেজতুরি বাজার চক
ঢাকা ১২১৫

আরও বিস্তারিত সহায়তা চাইলে আমাদের সাথে যোগাযোগ করবেন ‘যোগাযোগ’ লিঙ্ক এর মাধ্যমে। (এই পাতার উপরের দিকে ‘যোগাযোগ’ নামক মেনু বোতামটিতে ক্লিক করুন)